গোমস্তাপুরে ৮ ইউনিয়নের ৬টিতেই বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রাথীরা


আসাদুল্লাহ আহমদ, গোমস্তাপুর :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের ৬টিতেই বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রাথীরা। মাত্র দুটিতে বিজয়ী হয়েছে আওয়ামীলীগ। ৬ স্বতন্ত্র প্রার্থীর মধ্যে ৫জনই বিএনপি সমর্থক।  একটি ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী। রাত ১টার দিকে  নির্বাচনের এ ফলাফল নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান।
ঘোষিত বেসরকারি ফলাফল অনুযায়ী গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী জামাল উদ্দীন মন্ডল, নৌকা প্রতিকে তিনি পেয়েছেন ৯ হাজার ৬০৫ ভোট, তার নিকটতম বিএনপির আব্দুলাহ আল রায়হান চশমা প্রতিকে ভোট পেয়েছেন ৭ হাজার ৯২২। এ ইউনিয়নের ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন করা হয়।
বোয়ালিয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী সামিউল ইসলাম শ্যামল, নৌকা প্রতিকে তিনি পেয়েছেন ৯ হাজার ১৪২ ভোট। তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রোহী জিল্লুর রহমান আনারস প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৪৪৯ ভোট।
রহনপুর ইউনিয়নে জয় পেয়েছেন বিএনপির মনিরুজ্জামান সোহরাব, আনারস প্রতিক নিয়ে তিনি ভোট পেয়েছেন ৪ হাজার ৮৫০, তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রোহী ওবাইদুর রহমান চশমা প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৯০৩ ভোট। এই ইউনিয়নে ফল ঘোষনার আগেই বিজয় মিছিল করা নিয়ে সংঘর্ষে ৬জন আহত হয়েছে। নির্বাচনে ফলাফলে এ ইউনিয়নে ৩য় অবস্থানে আছে আওয়ামীলীগ। নৌকা প্রতিকে আওয়ামীলীগের প্রার্থী তোফিজুল ইসলাম পেয়েছেন ৩ হাজার ৫৮৬ ভোট।
আলীনগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপির আবুল কাশেম মুহাম্মদ মাসুদ, আনাসর প্রতিকে তিনি পেয়েছেন৩ হাজার ৮৪৮ ভোট। তার নিকটতম আরেক বিএনপি নেতা সরফরাজ নেওয়াজ সুজন পেয়েছেন ৩৩৫৫ ভোট।

বাংগাবাড়ী ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপির শহীদুল ইসলাম, আনারস প্রতিকে তিনি পেয়েছেন ৯ হাজার ১৬ ভোট, তার নিকটতম আওয়ামীলীগের সাদেরুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৮১ ভোট।
পার্বতীপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপির মোয়াজ্জেম হোসেন, আনারস প্রতিকে তিনি পেয়েছেন ১১ হাজার ৩৩৬ ভোট, তার নিকটতম আওয়ামীলীগের লিয়াকত আলী খান পেয়েছেন ১০ হাজার ৬৬৪ ভোট।
রাধানগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপির মতিউর রহমান, আনারস প্রতিকে তিনি পেয়েছেন ১৩ হাজার ৬৩৪ ভোট। তার নিকটতম আওয়ামীলীগের মামুনুর রশীদ পেয়েছেন ৯ হাজার ৮৪১ ভোট।
চৌডালা ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী হোলাম কিবরিয়া হাবিব, আনারস প্রতিকে তিনি পেয়েছেন ৮ হাজার ৪৬৪ ভোট, তার নিকটতম আওয়ামীলীগের আনসারুল হক পেয়েছেন ৮ হাজার ১৮১ ভোট।




 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7