বাসে ডাকাতির ঘটনায়, তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ঢাকাগামী বাসে ডাকাতির ঘটনায়, তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের রেজাউল করিম (৪০), আনুরুল ইসলাম ওরফে আনুগুরু(৪৫), তাজেল আলী (৩৫)।  




বৃহস্পতিবার দুুপুর ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিং এ পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব
ডাতাতির ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতারের কথা সংবাদ কর্মীদের জানান। এসময় তিনি বলেন, লুন্ঠিত হওয়ার ১২টি মোবাইল ফোন, স্বর্ণালংকার (একটি গলার মালা, একজোড়া কানের দুল, একটি নাকের ফুল) ও ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার হয়েছে গ্রেফতারকৃতদের কাছ থেকে।

এদিকে ডাকাতির ঘটনায় র‌্যাবের অভিযানেও চারজন গ্রেফতার হয়েছিলো, তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

 

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভোলাহাট উপজেলার ফলিমারি বিল এলাকার আঞ্চলিক সড়কে ডাকাতের কবলে পড়ে ঢাকাগামী তিনটি বাস। এসময় ডাকাতরা যাত্রীদের দেশীয় অস্ত্র, লাঠিসোটা ও রড দিয়ে মারধর করে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। এতে বাসের অন্তত ৬ যাত্রী আহত হন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7