বাসে ডাকাতির ঘটনায় আটক ৫


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ডাকাতির ঘটনায় সন্দেহভাজন ৫ জনকে আটক করেছে পুলিশ। তবে এখনো লুট হয়ে যাওয়া কোন মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি। সোমবার রাতেই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে পুলিশ।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, ঘটনার পর থেকেই পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই ৫ জনকে আটক করে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো খোয়া যাওয়া মালামাল উদ্ধার করা সম্ভভ হয়নি। ওসি বলেন, তিনটি বাসে ৪০ জনের মত যাত্রী ছিলো, এরমধ্যে ১৫ জনের কাছ থেকে টাকা পয়সা ও স্��র্ণালংকার নিয়েছে ডাকাতরা। আমাদের একাধিক টিম কাজ করছে, আশাকরি দ্রুতই খোয়া যাওয়া মালামাল উদ্ধার করতে সক্ষম হব।
উল্লেখ্য, সোমবার রাতে ভোলাহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিনটি বাসে ডাকাতির ঘটনা ঘটে। উপজেলার ফলিমালি বিল এলাকার আঞ্চলিক সড়কে রাত সাড়ে ৮টার দিকে ডাকাতরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে যাত্রীদের মারধর করে করে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7