চাঁপাইনবাবগঞ্জ কৃষি পণ্য উৎপাদক ও সরবরাহকারী সমিতির আত্নপ্রকাশ


কৃষি নির্ভর উত্তরের জেলা চাঁপাইনবাবগঞ্জে কৃষি নিয়ে কাজ করা উদ্যোক্তদের নিয়ে নতুন সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে। সংগঠনের নাম চাঁপাইনবাবগঞ্জ কৃষি পন্য উৎপাদক ও সরবরাহকারী সমিতি। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্তরায় নতুন এ সংগঠনের আত্নপ্রকাশ  ও এর কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিতি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তব্য দেন, নতুন এ সংগঠনের সভাপতি আলহাজ¦ আবু কবর সিদ্দীক, সহসভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক মুনজের আলম মানিক, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান।
নতুন সংগঠন গঠনের উদ্যোশ্য সম্পর্কে সাধারন সম্পাদক মুনজের আলম মানিক বলেন, নতুন নতুন কৃষি উদ্যোক্তা তৈরী হচ্ছে, কিন্তু একে অপরের সাথে যোগাযোগের কোন মাধ্যম ছিলো না, নিজেদের সমস্যার কথা বলার কোন সুযোগ ছিলো না, আমরা আসলে একটা প্লাটফরম তৈরী করব, সেখানে কৃষি পন্য উৎপাদক ও সরবারাহকারীরা একসাথে হতে পারবে। সেই সাথে আমরা সরকারের বিভিন্ন দপ্তরের সাথে সমন্বয় করা, সরকারের বিভিন্ন প্রনদনা সহ সহযোগিতা যাতে এ খাতের সাথে সংস্লিষ্টরা পায়, সে বিষয়গুলো নিয়ে কাজ করব।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7