ঢাকাগামী বাসে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভোলাহাট উপজেলার ফলিমারি বিল এলাকায় ডাকাতের কবলে পড়ে ঢাকাগামী তিনটি বাস। এসময় ডাকাতরা যাত্রীদের দেশীয় অস্ত্র, লাঠিসোটা ও রড দিয়ে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।
ডাকাতের কবলে পড়া বাসগুলো সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভোলাহাট থেকে ঢাকার উদ্যোশ্যে যাত্রা করেছিলো, এর ঘন্টাখানেকের মধ্যেই সড়কে ডাকাতের কবলে পড়ে। যাত্রীরা জানান, অস্ত্রের মুখে তাদের ভয়ভীতি দেখিয়ে টাকা, নারী যাত্রীদের কাছে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। ডাকাতরা সংখ্যায় ১৫-১৬ জন ছিলো বলেও জানান যাত্রীরা।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, ঢাকাগামী তিনটি বাসে ডাকাতির খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গেলেও ততক্ষনে ডাকাত দল পালিয়ে যায়, তবে আমরা অনেকটা চিহ্নিত করতে পেরেছি, গ্রেফতারে কাজ শুরু করেছি, সেই সাথে আশাকরি খোয়া যাওয়া সবকিছুই উদ্ধার করতে পারব।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7