পুরাতন বাজারে আগুনে পুড়ে গেছে অর্ধশত দোকান


চাঁপাইনবপাবগঞ্জ শহরের পুরাতন বাজারের তহা বাজারে আগুনে পুড়ে গেছে প্রায় ৫০টির মত দোকান ঘর। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে আগুনের সুত্রপাত বলে জানিয়েছে দোকান মালিকরা। তবে কি কারনে বা কোথা থেকে আগুনের সুত্রপাত হয়েছে, তা জানাতে পারেননি তারা। ঈদের পরের দিন হওয়ায় বাজারের অধিকাংশ দোকানই বন্ধ ছিলো।
চাঁপাইনবনবাবগঞ্জ শহরের পাইকারী পন্য বিক্রির জন্য পুরাতন বাজার প্রসিদ্ধ, আগুনে ক্ষতিগ্রস্থ দোকানের মধ্যে রয়েছে, কাপড়ের দোকান, ব্যাগের দোকান, মোনহারী, জর্দার দোকান, এছাড়াও চাউল ও মুদিখানের বিভিন্ন পন্যের পাইকারী দোকান রয়েছে। তাৎক্ষনিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা না গেলেও, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা বলছেন তাদের সবকিছুই পুড়ে গেছে।
আগুনে ক্ষতিগ্রস্থ তাজ ফ্যাশনের মানিক, মোহাম্মদ লিটন জানান, তার দোকানে ২৫ লাখ ক্ষতি হয়েছে। তিনি বলেন একটা সুতাও পায়নি, সব পুড়ে ছাই হয়ে গেছে।
আরেক ব্যবসায়ী, খাদ্য ভান্ডারের মালিক আনিসুর রহমান জানান, তার দোকান ও গোডাউনে প্রায় ৩০ লাখ টাকার মাল ছিলো, কি পরিমান ক্ষতি হয়েছে তিনি বলতে পারছেন না।
প্রখমে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রন শুরু করলেও, পরে শিবগঞ্জ, নাচোল ও গোমস্তাপুরের ইউনিট যোগ দেয়, আসে রাজশাহীর গোদাগাড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট। ৫টি ইউনিট প্রায় ৩ ঘন্টায় চেষ্টায় সন্ধ্যা ৭টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে।
রাজশাহী ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুর রশিদ জানান, এখানে ছোট ছোট ঘর, আগুন নেভানোটায়, খুব কষ্টকর ছিলো। আগুনে কেউ আহত বা নিহত হয়নি বলে জানালেও কি কারনে আগুনের সূত্রপাত, এটা তদন্তের পরই জানা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7