করোনা ইউনিটে দ্বায়িত্ব পালনেই ঈদের আনন্দ ভাগাভাগি চিকিৎসকদের


চাঁপাইনবাবগঞ্জের করোনা রোগীদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে রয়েছে করোনা ইউনিট। ঈদের দিন করোনা ইউনিটের খোঁজ খবর নেওয়ার চেষ্টা করেছে চাঁপাইনবাবগঞ্জ টিভি।

করোনা ইউনিটে ঈদের দিনও করোনা ইউনিটে দুইজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। রোগীর সংখ্যা বর্তমানে কিছুটা কম। প্রায় ২০টির মত বেড বর্তমানে খালি আছে।
অন্যদিকে করোনা ইউনিটের চিকিৎসাধীন থাকা রোগীদের অনেকের স্বজনরা, বাড়ি থেকে ঈদের মাংস রান্না করে নিয়ে গিয়েছিলেন। চিকিৎসাধীন থাকা রোগীর স্বজনরা অনেকটা উৎকন্ঠার মধ্যেই পার করছেন এবারের ঈদ। তারপরও  চিকিৎসাধীন থাকা স্বজনকে একটু ঈদের আনন্দ দিতেই বাসার ঈদের খাবার নিয়ে গিয়েছিলেন।
করোনা ইউনিটে ঈদের দিন রোস্টার ভিত্তিতে ৭জন চিকিৎসক দ্বায়িত্ব পালন করেছেন। চিকিৎসকরা তাদের দ্বায়িত্ব পালনের মধ্য দিয়েই রোগী ও রোগীর স্বজনদের সাথেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন।
করোনা ইউনিটের চিকিৎসক আহনাফ শাহরিয়ার জানান, সাধারণ প্রতিদিন ৫জন চিকিৎসক করোনা ইউনিটে দ্বায়িত্ব পালন করলেও, ঈদের দিন আমরা সাতজন দ্বায়িত্ব পালন করেছি। এতে করে রোস্টার ভিত্তিতে ৭ জন দ্বায়িত্বে থাকায়, সবাই দ্বায়িত্ব শেষে বাসায় পরিবার পরিজনকেও সময় দিতে পেরেছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7