নাচোলে সড়কে ঝরলো ৩টি প্রাণ

মনিরুল ইসলাম, নাচোল:: চাঁপাইনবাবগঞ্জের নাচোল-নিয়ামতপুর আঞ্চলিক সড়কে ভটভটি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন ও ৪ জন গুরুতর আহত হয়েছে। আজ শনিবার সকালে নাচোলের ধানসুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে মোহাম্মদ রেজাউল করিম (৪৫), একই এলাকার জমিদারের ছেলে মোহাম্মদ জাহেদুল ইসলাম লিটন (৩৫) ও মৃত পরিবত আলীর ছেলে আব্দুল মালেক (৪২)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, নওগাঁর নিয়ামতপুরে ধানা কাটার জন্য ২০ জন শ্রমিক একটি ভটভটিতে করে ধানসুরা মোড় দিয়ে সকাল সাড়ে ৮টার দিকে যাবার সময় একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ভটভটি থেকে ৯ জন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল আহতদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসরা রেজাউল, লিটন ও মালেককে মৃত ঘোষণা করেন। 

এদের সকলের বাড়ি গোমস্তাপুর উপজেলার চৌডালা গ্রামে। এদের মধ্যে ৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নাচোল থানার ওসি সেলিম রেজা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, নওগাঁ জেলার সাপাহার থেকে ট্রাকটি নাচোল আসছিল, অন্যদিকে সোনাইচন্ডী হাটে একত্রিত হয়ে ধান কাটার উদ্যোশ্যে শ্রমিকরা ভটভটিতে করে নওগাঁ যাবার পথে এ দূর্ঘটনা ঘটে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7