দূরপাল্লার গনপরিবহন চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মালিক ও শ্রমিকদের অবস্থান কর্মসূচী পালন


দূরপাল্লার গনপরিবহন চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে পরিবহন মালিক ও শ্রমিকরা অবস্থান কর্মসূচী পালন করেছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে চাঁপাইনবাবগঞ্জে ঢাকা বাসস্ট্যান্ডে ঈদের দিন বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা মালিক শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে হওয়া অবস্থান কর্মসূচী থেকে দূরপাল্লার গনপরিবহন চালুর দাবি সহ ৫ দফা দাবি তুলে ধরা হয়।
দাবি গুলোর মধ্যে রয়েছে, স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসনে যাত্রী নিয়ে চলাচলের অনুমতি দেয়া, কর্মহীন শ্রমিকদের আর্থিক ও খাদ্য সহায়তা, টার্মিনাল গুলোতে শ্রমিকদের জন্য ১০ টাকা কেজিতে সরকারিভাবে চাল বিক্রি করা, গনপরিবহনে বিনিয়োগকৃত ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও এনজিওর  ঋনের সুদ মুওকুফ ও কিস্তি আগামী ৩১ ডিসেম্বর পযন্ত স্থগিত রাখা, করোনাকালে বন্ধ থাকা যানবহনের সবধরনের ট্রাক্স, আয়কর মুওকুফ ও ৩১ ডিসেম্বর পযন্ত যানবহনের কাগজপত্র হালনাগাদের সুযোগ দেয়া।
অবস্থান কর্মসূচীতে জেলা মিনিবাস মালিক গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শামিমের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা ট্রাক, ট্যাংকলরী ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আইয়ুব আলি, সাধারন সম্পাদক আব্দুল খালেকসহ অনান্যরা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7