চলতি মাসেই চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন


গোমস্তপুর প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট নিরসনে চলতি মে মাসেই চালু হচ্ছে  আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন।  বিষয়টি নিশ্চিত করেছেন নেসকো,গোমস্তাপুরের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আ: হান্নান।সম্প্রতি গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুত বিভ্রাট  বেড়ে যাওয়ায়  গ্রাহকদের মাঝে ক্ষোভ বৃদ্ধি পাওয়ায় এলাকার  সাবেক সাংসদ  জিয়াউর রহমান রোববার রাতে তার সাথে সাক্ষাত করেন।এ সময় রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান তার সাথে  উপস্থিত ছিলেন । সাবেক সাংসদ জিয়াউর রহমান জানান,এ বিষয়ে  নেসকোর রাজশাহী অঞ্চলের উদ্ধর্তন কর্মকর্তাদের  সাথে  এলাকার বিদ্যুৎ সমস্যা  নিয়ে মোবাইলে  আলাপ হয়। আলাপে আমনুরা থেকে রহনপুরে বিদ্যুৎ সরবরাহ চালুকরনের বিষয়টি প্রাধান্য পায়।এরই প্রেক্ষিতে রোববার সন্ধ্যায় নেসকো লিঃ নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ রহনপুর কার্যালয়ে বিদ্যুৎ কর্মকর্তাদের সাথে তার আলাপ হয়।

আলাপকালে নেসকো লিঃ রহনপুর শাখার নির্বাহী প্রকৌশলী জনাব আব্দুল হান্নান আশ্বস্ত করেন যে চলতি মে মাসের মধ্যেই আমনুরা হতে রহনপুর পর্যন্ত নতুন সংযোগটি চালু করা হবে। এর ফলে গোমস্তাপুরও নাচোল উপজেলায় বিদ্যুৎ বিভ্রাট অনেকাংশে কমে আসবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7