ভোলাহাটের সানাউল হকের মৃত্যু : র‌্যাবকে তদন্তভার দিলো আদালত

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ হেফাজতে সানাউল হক নামে এক ব্যাক্তির মৃত্যুর ঘটনায় র‌্যাবকে তদন্ত করতে আদেশ দিয়েছে আদালত। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালত ভোলাহাট এর বিচারক আবু কাহার, স্ব-প্রনোদিত হয়ে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের কম্পানী কমান্ডারকে এ আদেশ দেন।

আদালতের আদেশে তদন্তভার পাওয়া র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ কম্পানী কমান্ডার মেজর সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার আদালতের আদেশটি আমি পেয়েছি।

সানাউল হক ভোলাহাট উপজেলার চাঁন শিকারী গ্রামের মৃত মুর্শেদ বিশ্বাসের ছেলে। ভোলাহাট থানার তার বিরুদ্ধে মাদকের মামলা ছিলো।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সানাউল হককে বাড়ির পাশের আম বাগান থেকে ধাওয়া করে গ্রেফতার করেছিল গোয়েন্দা পুলিশ। পুলিশ ধরার পর, সানাউল হক অসুস্থ হয়ে পড়লে, তাকে প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ নেয়া হয়। পরে তাকে রাত সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। এরপর রাত পনে ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সানাউল।

এ ঘটনায়. সানাউল হকের ভাই মাসুদ রানা বিশ্বাস পুলিশের নির্যাতনেই তার ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছিলেন।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ কম্পানী কমান্ডার মেজর সাকিব জানান, আদালত থেকে তদন্তভার পাওযার পর সানাউল হকের মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছি। তদন্ত প্রতিবেদন আগামী ৯ মে আদালতে দাখিল করতে বলা হয়েছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7