করোনা মহামারি থেকে মুক্তি ও দেশ জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল


শাহনেওয়াজ দুলাল , চাঁপাইনবাবগঞ্জ :

শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর বাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ওমর আলীর সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত থেকে সংক্ষিপ্ত আলোচনা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, সহ সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেসবাহুল সাকের জ্যোতি, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম,জেলা আওয়ামী লীগ সদস্য আবু সুফিয়ান,এ্যাডঃ রেজাউল আহসান রহিম, সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বর্তমান করোনা পরিস্থিতিতে বিশ্বের সকল মানুষ কে হেফাজত ও বাংলাদেশ কে সুরক্ষিত রাখতে আল্লাহর দরবারে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় চর বাগডাঙ্গা দাখিল মাদ্রাসার সহকারী সুপার মোঃ আরিফুল ইসলাম।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7