গোমস্তাপুরে ট্রাক চাপায় ১ মোটরসাইকেল আরোহী নিহত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাক চাপায় আফসার আলী(৬৪) নামে এক মটর সাইকেল আরোহী নিহত ও অপর আরোহী মাইনুল আহত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার রহনপুর- চাঁপাইনবাবগঞ্জ সড়কের নিমতলা কাঠাল এলাকনা ঘটে। 


গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, উপজেলার রহনপুর- চাঁপাইনবাবগঞ্জ সড়কের নিমতলা কাঠাল এলাকায় একটি ট্রাক একই দিক থেকে আসা একটি মটর সাইকেলকে চাপা দেয়।  স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় দুই মটর সাইকেল আরোহীকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আফসারকে  মৃত ঘোষণা করে। এবং অপর আরোহী মাইনুলকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় ঘাতক (ঝিনাইদাহ ড- ১১.০০৮৯) ট্রাকটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7