১০০ কৃষি প্রযুক্তি এটলাস বইতে স্থান পেয়েছে কৃষি উদ্যোক্তা মতিউর রহমানের সাফল্য


কৃষি গবেষনা কাউন্সিলের প্রকাশিত ১০০ কৃষি প্রযুক্তি এটলাস বইতে স্থান পেয়েছে চাঁপাইনবাবগঞ্জে কৃষি উদ্যোক্তা মতিউর রহমানের সাফল্য গাথা। বৃহস্পতিবার ভার্চয়ালী যুক্ত হয়ে এ বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১০০ কৃষি প্রযুক্তি এটলাস বইতে মতিউর রহমানের মিশ্র ফলবাগান ও নার্সারি সম্প্রসারনের সাফল্যের কথা তুলে ধরা হয়েছে। সেই সাথে তার উদ্যোগকে শিক্ষিত যুব সমাজকে উদ্যোক্তা হিসাবে আতœপ্রকাশের ক্ষেত্রে অনুপ্রেরনা জোগাবে বলেও উল্লেখ করা হয়।
উল্লেখ্য চাঁপাইনবাবগঞ্জের কৃষি উদ্যোক্তা মতিউর রহমান মাল্টা চাষের মাধ্যমে ফল বাগান গড়ার কাজ শুরু করেছিলেন, তারই ধারাবাহিকতায় তিনি কমলা চাষেও সফল হয়েছে। তার এসব কৃষি উদ্যোগ বেশ সাড়া ফেলে সবার মাঝেই, পেয়েছেনও একাধিক পুরস্কার।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7