ইয়াবাসহ ২ যুবক আটক

 


চাঁপাইনবাবগঞ্জের একটি পেট্রোল পাম্প এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ও মটরসাইকেলসহ মোঃ সোহেল রানা (২২) ও মোঃ মতিউর রহমান ডলার (২৮) নামে ২ যুবককে আটক করেছে। গতকাল বুধবার বিকেলে জেলা শহরের মাষ্টারপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা। ধৃত যুবক সোহেল রানা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কালিতলা মহল্লার মোঃ এনামুল হকের ছেলে ও মোঃ মতিউর রহমান ডলার বালুবাগান মহল্লার মোঃ মাইনুল ইসলামের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা শহরের পিটিআই মাষ্টারপাড়া এলাকার মেসার্স এ,কে,খান ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে ইয়াবা ও মটরসাইকেলসহ তাদের আটক করে। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।


আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7