অতিরিক্ত মদ্যপানে ১ জনের মৃত্যু

 

চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত মদ্যপানে বাসুদেব কর্মকার নামে (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা শহরের হুজরাপুর এলাকার একটি হোটেলের বারান্দায় তার মৃত্যু হয়। বাসুদেব কর্মকার হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের নতুনপাড়া গোলাবাগান গ্রামের নবকুমার কর্মকারের ছেলে।
পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার দুপুর ২টার দিকে বাসুদেব কর্মকার মদ্যপান করে জেলা শহরের হুজরাপুর এলাকার আলাউদ্দিন হোটেলের বারান্দায় ঘুমিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে বারান্দায় ঘুমিয়ে থাকতে দেখে সন্দেহ হয়। এসময় তারা সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ মৃত অবস্থায় বাসুদেবের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন জানান, ধারণা অতিরিক্ত মদ্যপানে তিনি মারা যেয়ে থাকতে পারেন। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7