চাঁপাইনবাবগঞ্জে করোনায় আরও একজনের মৃত্য, মৃত্যু বেড়ে ৬,শনাক্ত ১৯ জন বেড়ে ৪৩৮

চাঁপাইনবাবগঞ্জে করোনায় ইসমাইল হোসেন (৭৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৯’জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃুত্য হয়। তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের লাখেরাজপাড়া মহল্লার মৃত ইয়াসিন মোল্লা’র ছেলে। রাত ১০টায় সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী ইসমাইল হোসেনের মৃত্যুর বিষযটি নিশ্চিত করেন। সিভিল সার্জন বলেন, ইসমাইল হোসেন গত ১৯’জুলাই হাসপাতালে ভর্তি হন। গত ২০’জুলাই তার নমূণা সংগ্রহ করা হয়। গত ২৭’জুলাই তার নমূণা ফলাফল পজিটিভ আসে।এনিয়ে জেলায় মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়াল ২ নারীসহ ৬ জন। এর মধ্যে ৪ জন সদরের ও ২ জন শিবগঞ্জের বাসিন্দা। মৃত ৬ জনের মধ্যে ৩ জন মৃত্যুর পর শনাক্ত হন। সিভিল সার্জন আরও জানান,বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার ন্যাশনাল ইনিষ্টিটিউট অব ল্যাবরেটরী মেডিসিন ও রেফারেল সেন্টার (এনআইএলএম) থেকে ২০৯টি নমূনার ফল পাওয়া যায়। প্রাপ্ত ফলাফলে নতুন করে শনাক্ত হয়েছেন ১৯ জন। ফলে জেলায় শনাক্ত বেড়ে দাঁড়িয়েছে ৪৩৮ জন। নতুন শনাক্তদের পরিচয় ও অবস্থান নিশ্চিতে কাজ চলছে বলেও জানান সিভিল সার্জন।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7