গোদাগাড়ীতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ


প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের আওতায় ২৭ জুলাই ৬৮ বান্ডিল ঢেউটিন ২ লক্ষ ৪ হাজার টাকা বিতরন করা হয়। গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে চলতি বছরে বিভিন্ন সময়ে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩৪টি পরিবারের মাঝে ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার করে নগদ টাকা বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন ৫২ রাজশাহী ১ (গোদাগাড়ী-তানোর) আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রকৌশলী মোঃ আবু বাশির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, ইউপি চেয়ারম্যানগণ এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ সহ অন্যান্যরা।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7