শিবগঞ্জে সাপের কামড়ে যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিষাক্ত সাপের কামড়ে সাগর আলী (২০) নামে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী এক যুবকের মৃত্যু হয়েছে। সে মনাকষা ইউনিয়নের রানীনগর গ্রামের (৪নং ওয়ার্ড) মানিক আলী ওরফে মানিক মেকারের ছেলে।
গত শনিবার(২৫’এপ্রিল) বিকেল ৪টার দিকে নিজ বাড়িতে সাপের কামড়ে অসুস্থ হয়ে পড়ে সাগর। এরপর প্রথমে তাকে স্থানীয় কবিরাজ দেখানো হয়। কিন্তু অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজশাহী নেয়ার পথে রাত ৮টার দিকে সে মারা যায়।
মনাকষা ইউপি সচিব আব্দুর রকিব ঘটনাটি নিশ্চিত করে জানান,রোববার সকালে সাগরের দাফন সম্পন্ন হয়েছে। সাগর উপজেলার ধাইনগর কলেজ থেকে চলতি সালের উচ্চ মাধ্যমিকের পরীক্ষার্থী ছিল বলেও জানান ইউপি সচিব। 



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7