করোনা সর্তকতায়,কাজ করছে গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা

করোনা সর্তকতায় সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করছে গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা। পাড়া মহল্লায় নিয়মিত টহল দেয়া, বাইরে থেকে কেউ আসলে তাকে হোম কোয়েন্টাইনে রাখা, নিয়মিত তদারকি করা সহ সকাল সন্ধ্যা কাজ করে যাচ্ছে তারা। বেশ কয়েকজন আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের সাথে কথা বলে জানা যায়, সকাল সন্ধ্যা কাজ করলেও অনেকটায় অনটনে আছেন তারা। করোনা সর্তকতায় কাজ করলেও এরজন্য বাড়তি কোন ভাতা পাচ্ছেন না তারা।
মনাকষা ইউনিয়নের আনসার ভিডিপির দলনেতা আমিনুর রহমান কিছুটা আক্ষেপ করেই বলেন,  সামাজিক দূরত্ব নিশ্চিত করা, বাইরে থেকে কেউ আসলে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা সহ সকাল সন্ধ্যা মাঠেই থাকতে হয় আমাদের।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক শফিউল আযম বলেন, করোনা সর্তকতায় চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন পযায়ে দ্বায়িত্ব পালন করছে ৩১২জন আনসার সদস্য। এছাড়াও স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ভিডিপি সদস্যরাও কাজ করছেন। তাদের কিছু সাহায়তা দেওয়ার জন্য তালিকা করে আমরা পাঠাব, বরাদ্দ পেলে সহায়তা দেওয়া হবে। 

এব্যাপারে স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, করোনা সর্তকতায় গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা অনেক ভুমিকা রাখছে। তারা যেন একটু ভাল থাকেন, এজন্য সুযোগ সুবিধা কিছু দেওয়া যায় কিনা আমি সংস্লিষ্টদের সাথে কথা বলে চেষ্টা করব।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7