চাঁপাইবাবগঞ্জে বেড়েছে চালসহ নিত্যপন্যের দাম


করোনা ভাইরাসের অজুহাতে চাঁপাইনবাবগঞ্জে বেড়েছে চালসহ নিত্যপন্যের দাম। অতিমুনাফা লোভী সিন্ডিকেটের কাটসাজিতেই বাজারে পন্যের বাড়তি দাম বলছেন ক্রেতারা। শুক্রবার শহরের বিভিন্ন বাজার ঘুরে দেখা যায় পন্যের বাড়তি দাম, দাম বৃদ্ধির তালিকায় এগিয়ে আছে চাল। চালের দাম মান ভেদে কেজিতে ১০টাকা বেড়েছে। এছাড়াও পেয়াজসহ নিত্যপন্যের দাম ছিলো বাড়তি।
তবে প্রশাসনও দ্রুততার সাথেই বাজারে বাড়িয়েছে নজরদারি। শুক্রবার পুরাতন বাজারে ভাম্যমান আদালতের অভিযানে মেসার্স একতা শষ্য ভান্ডারে পিঁয়াজের বাড়তি দাম নেওয়ায় ৩০ হাজার জরিমানা করা হয়।

জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক জানিয়েছেন করোনা পরিস্থিতি পুজি করে চাঁপাইনবাবগঞ্জে কৃত্রিমভাবে নিত্যপন্যের দাম বৃদ্ধির চেষ্টা করলে কঠোর আইনী পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জে পন্যের মজুদ, সরবরাহ ও পরিবহন ব্যবস্থা স্বাভাবিক রয়েছে।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7