পাগলা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগরের পাগলা নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে এ দূর্ঘটনা ঘটে।
তারা হলো চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখোরআলী বিশ্বাস পাড়ার রবিউল ইসলামের মেয়ে ও চরবাগডাঙ্গা দাখিল মাদ্রার ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী মানসুরা খাতুন জোহরা (১১) ও সুন্দরপুর ইউনিয়নের কালিনগর বাবলাবোনা গ্রামের ইয়াসিন আলীর মেলে ও কালিনগর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী সোনিয়া খাতুন (১৪)।
মানসুরা খাতুন জোহরার বাবা রবিউল ইসলাম জানান, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে মানসুরা ও সোনিয়া পাগলা নদীতে গোসল করতে যায়,এরপর তারা ফিরে না আসলে পাগলা নদীতে খোজাখুজির এক পর্যায়ে দুপুর দেড়টার দিকে লাশ পাওয়া যায়।
চাঁপাাইনবাবগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জানান, পাগলা নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যুু হয়, পরে স্থানীয়রা তাদের লাশ উদ্ধার করেছে, তাদের দাফন সম্পন্ন হয়েছে।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7