জাতীয় ভিটামিন “এ” ক্যাম্পেইন

চাঁপাইনবাবগঞ্জে শনিবার জাতীয় ভিটামিন “এ” ক্যাম্পেইন-২০২০ এর ২য় রাউন্ড কর্মসূচীর উদ্বোধন করা হয়। এ উপলক্ষে সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে সদর হাসপাতালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। পরে, তিনি শিশুদের ভিটামিন “এ” প্লাস ক্যাপসুল খাইয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল মাতিন, আবাসিক মেডিকেল অফিসার ডা. নাদিম সরকার, মেসবাহুল শাকের জ্যোতি।
জেলার ৫টি উপজেলা ও ৪টি পৌরসভার ১২০১টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ৬ থেকে ১১ মাস বয়সী ২৪ হাজার ৭’শ ৫৩ শিশুকে ১টি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ১ লক্ষ ৮২ হাজার ৪’শ ৩৫ শিশুকে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে।
কর্মসূচী সফল করার লক্ষ্যে জেলা-উপজেলা পর্যায়ে নিয়ন্ত্রণ কক্ষ খোলা রাখা হয়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7