নাচোলে লটারীর মাধ্যমে আমণ ধান সংগ্রহ শুরু

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের আমণ ধান সংগ্রহ ২০১৯-২০ উপলক্ষে কৃষক নির্বাচনের জন্য লটারীর মাধ্যমে আমণ ধান সংগ্রহ শুরু হয়েছে। 

আজ রোববার বিকেলে উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার নেজামপুর ইউনিয়ন পরিষদে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন ও আমণ ধান সংগ্রহ শুরু হয়।
 নেজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল হক'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আযারুল ইসলাম, সহকারী প্রোগ্রামার মোঃ সোহেল রানা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদ রানা স্বপন, ইউপি সচিব আব্দুল করিম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ গোলাম মর্তুজা, মোঃ রবিউল ইসলাম, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আমিনুল ইসলামসহ ইউপি সদস্য গণ।

অনুষ্ঠানে ৬শত ৭০জন কৃষককে লটারীর মাধ্যমে নির্বাচিত করা হয়। এর মধ্যে হাটবাকইল ব্লকে ২৫০ জন, নেজামপুর ব্লকে ২৫০জন ও লক্ষীপুর ব্লকে ১৭০জন কৃষকে নির্বাচিত করা হয়।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7