চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

“জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়” এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের সহযোগিতায় ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে মটর শ্রমিক ইউনিয়ন, পরিবহন মালিক গ্রুপসহ বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। বিশেষ অতিথি’র বক্তব্য দেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. শঙ্কর কুমার কুন্ডু, সড়ক ও জনপথ বিভাগ চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী এম আতিকুল্লা ভুঞা। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাস মালিক সমিতির সভাপতি এ্যাড. এফ কে এম লুৎফর রহমান, নিরাপদ সড়ক চাই’র চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক রফিক হাসান বাবলু,  সিনিয়র সাংবাদিক সামসুল ইসলাম টুকু, জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমান প্রমুখ। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, বিআরটিএ চাঁপাইনবাবগঞ্জের সহকারি পরিচালক মোঃ আনোয়ারুল কিবরিয়া। 





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7