চাঁপাইনবাবগঞ্জে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা


কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে বেলা সাড়ে ১১ টায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতা বিষয়ে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম বলেন, শিক্ষার্থীরা হচ্ছে দেশের ভবিষ্যৎ এবং তারাই অগ্রগতির ধারক ও বাহক। মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহসহ নানাবিধ সামাজিক সমস্যা রোধে শিক্ষার্থীদের সচেতন থাকতে হবে। তিনি আরো বলেন, কমলমতি শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে এ ধরনের প্রতিযোগিতার আয়োজন।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজলে-ই-খুদা, সহকারি পুলিশ সুপার (শিক্ষানোবীশ) সিপ্রা রানী দাস, নবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ কবির হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।
৩টি বিষয়ে রচনা প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এছাড়া শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, আগামী ২৬ অক্টোবর সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালন করা হবে। এ উপলক্ষে নৌকা বাইচসহ বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7