দূর্গা পূজা কমিটির নেতৃবৃন্দের ওপর হামলা : প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে সার্বজনীন দূর্গা পূজা কমিটির নেতৃবৃন্দের ওপর হামলায় জড়িতদের গ্রেফতার ও সুষ্ঠভাবে পুজা উদযাপনের প্রযোজনীয় পদক্ষেপ নেওয়ার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা আয়োজনে এ কর্মসূচীতে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মন্দির কমিটির নেতা ও  শতাধিক সনাতন ধর্মীঅনুসারী অংশ নেন।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী প্রণব কুমার পাল, পূজা উদ্্যাপন পরিষদের জেলা সাংগঠনিক সম্পাদক শ্রী ধনঞ্জয় চট্টোপাধ্যায়, জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটি সভাপতি সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার ঘোষ, জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ শংকর রায় চৌধুরী।

কর্মসূচীতে সংহতি প্রকাশ করেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, কমিউনিস্ট পার্টি জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসিব ।

বক্তরা বলেন, চাঁপাইনবাবগঞ্জ শহরের সার্বজনীন দূর্গা  মন্দিরে প্রতিমা তৈরী করতে গিয়ে হামলার ঘটনা ঘটেছে, এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওয়াত আনতে হবে। সেই সাথে ওই মন্দিরে দূর্গাপুজা যাতে সুন্দরভাবে আয়োজন করা সেই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।

মানববন্ধন চলাকালে সেখানে উপস্থিত হন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান। তিনি এসময় বলেন ওই মন্দির নিয়ে একটু জটিলতা সৃষ্টি হয়েছে, আমরা বিষয়টি দ্রুতই সমাধানের চেষ্টা করব। হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেফতারেও আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7