পংকজ দেবনাথ এমপি’কে নিয়ে অপপ্রচার : প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ ও সমাবেশ

সামাজিক যোগাযোগ মাধ্যমে পংকজ দেবনাথ এমপিকে নিয়ে চলা অপ-প্রচারের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বেচ্ছাসেবকলীগ।

রবিবার বেলা ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে,  শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে সমাবেশ করে।
 চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সাজেদুল হক সাজুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের উপদেষ্টা গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান মোখলেশুর রহমান প্রমুখ।


এসময় বক্তরা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি চক্র বিভিন্ন গুজব ছাড়ানোর কাজ করে যাচ্ছে, যারা পদ্মা সেতুতে মাথা লাগবে এমন গুজব ছড়িয়েছিল, সেই চক্রই সাংসদ পংকজ দেবনাথকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। এদের চিহ্নিত করে শাস্তির দাবি জানানো হয় সমাবেশ থেকে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7