বারোঘরিয়া ইউনিয়নে বই প্রতিকের প্রচারনা


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদ ইসলাম রাজন মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বারোঘরিয়া ইউনিয়নে তার প্রচারনা চালিয়েছেন। তিনি ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে বই প্রতিকে ভোট চান।
এসময় তিনি সবসময় সবার পাশে থাকার ঘোষনা দিয়ে বলেন আমি আপনাদের এলাকারই ছেলে, আমাদের দেয়া ভোটই আমাকে সবার পাশে থাকার সুযোগ করে দিবে। এসময় তিনি নির্বাচিত হলে কি কি করবেন তাও সবার কাছে তুলে ধরেন।

ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী নাহিদ ইসলাম রাজন তার প্রচারনা নিয়ে বলেন, সবার ভালবাসা পাচ্ছি। রাজন আরো বলেন‘আমি আব্বার কাছ থেকেই মানুষের জন্য কাজ করা শিখেছি। মহারাজপুরে আমার জন্ম, সেখানে বেড়ে উঠা সবাইকে নিয়ে, কারো সমস্যা হলে বাড়িতে আসত, আব্বার কাছে, আব্বা কখনো কাউকে না করতেন না। খেতে বসলেও দ্রুত উঠে গিয়ে  সমস্যার কথা শুনতেন। এজন্য মানুষের ভালবাসা বরাবরই আমাদের পরিবারের প্রতি। সেই মানুষের ভালবাসার নিয়েই আগামী সময়টা বেঁচে থাকতে চায়। তাদের উৎসাহ ও অনুপ্রেরনায় আমি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে।


আমি উপজেলার প্রায় সব এলাকায় ঘুরেছি, সাধারণ মানুষের সাথে কথা বলেছি তাদের সমস্যার কথা জেনেছি। সেগুলো সবই আমি লিখে রেখেছি, আর সেই সব বিষয় মাথায় রেখে আমি আগামী দিনে পরিকল্পনাও করেছি। সবার দোয়ায় আমি নির্বাচিত হতে পারলে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য শহর হিসাবে গড়ে তুলতে প্রথমেই উদ্যোগী হব।
সদর উপজেলায় শিক্ষা ব্যবস্থার উন্নয়নে আমার বেশ কিছু পরিকল্পনা আছে আশা করি সেগুলো বাস্তবায়নের সুযোগ পাব। ভেবে রেখেছি তরুনদের জন্য  খেলার মাঠ নিশ্চিত করা, আর সেখানে নিয়মিতভাবে বিভিন্ন খেলা ধুলার আয়োজন করা। বড়দের পরামর্শ নিয়েই আমরা যারা তরুন আছি, সবাই মিলে গড়ে তুলব সুন্দর চাঁপাইনবাবগঞ্জ।

প্রসঙ্গত, নাহিদ ইসলাম রাজনের ছোটবেলা কেটেছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরে। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনার ছোট ছেলে। এ্যাড নজরুল ইসলাম সোনা মহারাজপুর ইউনিয়নের একাধিকবার নির্বাচিক চেয়ারম্যান ছিলেন। তাঁকে সবাই সোনা চেয়ারম্যান হিসাবেই বেশি চিনেন।  

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7