চাঁপাইনবাবগঞ্জে গরীব শিক্ষার্থী’র অভিভাবকদের মাঝে চাল বিতরণ

ঈদ উল ফিতরকে সামনে রেখে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২’শ ৫০ জন গরীব শিক্ষার্থী’র অভিভাবকদের মাঝে খাদ্যশস্য হিসেবে চাল বিতরণ করা হয়েছে।  রোববার দুুপুরে জেলা প্রশাসনের সহযোগিতায় বিদ্যালয় চত্বরে এ চাল বিতরণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও।এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মৌদুদ আলম খাঁ, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. সালামত হোসেন, প্রধান শিক্ষক মোসা. ফারুকা বেগম, শিক্ষক মো. দেলোয়ার হোসেন, শিক্ষক মোসা. সাবিনা পারভিন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মৌদুদ আলম খাঁ জানান, জেলা প্রশাসনের সহযোগিতায় ঈদ উল ফিতরের বিশেষ উপহার হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় হতে বরাদ্দকৃত ২’শ ৫০ জন গরীব শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।
অপরদিকে, সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের হড়মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১’শ ৫০ জন গরীব শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার  মো. আলমগীর হোসেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7