উপহার নিয়ে প্রথমবার কোলদের কাছে গেলেন এমপি

ক্ষুদ্র জাতিসত্বার কোল সম্প্রদায়ের কয়েকশো পরিবার চাঁপাইনবাবগঞ্জের ঝিলিম ইউনিয়নের ৫টি গ্রামে বসবাস করে আসছে। দীর্ঘদিন থেকে বসবাস করা কোল সম্প্রদায়ের এসব পরিবারগুলোর জন্য প্রথম উপহার নিয়ে রবিবার বিলবৈলঠ্যা গ্রামে হাজির হন চাঁপাইনবাবগঞ্জের নারী সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী।
সাংসদের গাড়ি গ্রামের রাস্তায় এসে পৌচ্ছালে, তাকে নেচে গেয়ে বরণ করে নেন কোল সম্প্রদায়ের নারী ও শিশুরা। এসময় কোল সম্প্রদায়ের নেতারা বলেন, ‘এই প্রথম কোন এমপি আমাদের দেখতে এলেন’। তারা কৃতজ্ঞতা প্রকাশ করে নিজেদের বেশ কিছু সমস্যার কথা তুলে ধরেন।
পরে বক্তব্য দিতে গিয়ে সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী বলেন, আমরা সবাই একসাথে আনন্দ ভাগাভাগি করে নিতে এখানে এসেছি, আপনারা আমাদের নিজস্ব সংস্কৃতি ধারণ ও পালন করবেন কেউ বাধা দিবে না। আমি আপনাদের পাশে সবসময়ই থাকব। পরে তিনি ক্ষুদ্রজাতিসত্বার পরিবারের নারীদের শাড়ি উপহার দেন।
এসময় তার সাথে ছিলেন, সাবেক ছাত্রনেতা মেসবাহুল শাকের জ্যোতি, যুবলীগ সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7