মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বেসরকারি শিক্ষক কর্মচারীদের অবসর ও কল্যাণ তহবিল থেকে অতিরিক্ত ৪% কর্তনের প্রতিবাদে মানববন্ধন করেছে মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

রবিবার সকালে শহরের বঙ্গবন্ধু চত্বরে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মানববন্ধনে অংশগ্রহণ করেন, জেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও কর্মচারীরা।
এসময় বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা শাখা সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ কামিল ম্দারাসার অধ্যক্ষ এ.কে.এম. মোস্তাফিজুর রহমান, পলশা আলিম মাদ্রাসার অধ্যক্ষ একরামুল হক, চুনাখালী আলিম মাদ্রাসার অধ্যক্ষ এনতাজুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন, ভবানীপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ইলিয়াস উদ্দীন, মোহাম্মদপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মনিরুল ইসলাম, দুর্গাপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মোজাম্মেল হকসহ জেলার বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ ও কর্মচারীরা।
মানববন্ধনে বক্তারা, বেসরকারি মাদ্রাসায় কর্মরত শিক্ষক-কর্মচারীদের চাকুরী সরকারি করার আবেদন করেন এবং অবসর ও কল্যাণ তহবিল হতে অতিরিক্ত ৪% কর্তনের প্রতিবাদ জানায়। এছাড়াও মানববন্ধনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মতো ইবতেদায়ী ছাত্রদেরকেও মাসিক ১০০ টাকা হারে উপবৃত্তি প্রদান ও শিক্ষক-কর্মচারীদের বয়স ৬৫ বছর করার দাবি জানান।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7