আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন > হাকিমের প্রচারণা

আগামী ১৮ জুন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। তারই অংশ হিসেবে রোববার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. আব্দুল হাকিমের সমর্থনে র‌্যালির আয়োজন করা হয়। বাংলাদেশ কৃষকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখাসহ এর অঙ্গসংগঠনের ব্যানারে জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে শহীদ সাটু হল এলাকার বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে পথসভায় মিলিত হয়। এসময় বক্তব্য দেন, বাংলাদেশ কৃষকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মো. আব্দুস সামাদ, চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সহ-সভাপতি মো. আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি মো. রুহুল আমিন, শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহনেওয়াজ দুলাল প্রমুখ।এসময় মনোনয়ন প্রত্যাশী আব্দুল হাকিম বলেন, সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে এ উপজেলার উন্নয়ন করতে চাই। এজন্য সকলের সম্মিলিত সহযোগিতা প্রয়োজন। তিনি আরো বলেন, দেশের উন্নয়নে নৌকার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকার পক্ষে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7