যুবকের যাবজ্জীবন কারাদন্ড

হেরোইন সহ র‌্যাবের হাতে আটক হওয়া যুবককে বিচারিক প্রক্রিয়া শেষে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত যুবক ফটিক (৩১) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোয়ালডুবি গ্রামের মো. এহিয়ার ছেলে। আদালত একই সাথে ১ লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো এক বছরের কারাদন্ড দিয়েছে। মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী আসামীর উপস্থিতিতে এ রায় দেন।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌশুলি আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শিবিরের হাট থেকে খাসের হাট সড়কের আলিমনগর এলাকায় র‌্যাবের অভিযানে  ২ কেজি ১শ গ্রাম হেরোইনসহ আটক হয় ফটিক। পরের দিন র‌্যাবের এসআই মোস্তাকিম হোসেন বাদি হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। সদর থানার এসআই রনি সাহা ওই বছরের ২২ মার্চ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মামলার সাক্ষ্য গ্রহণ ও শুনানী শেষে আদালত এই দ-াদেশ প্রদান করেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7