‘পক্ক গোপালভোগই নামিয়েছি, দামও ভাল পাচ্ছি’

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে এখনো আমের কেনাবেচা পুরোদমে শুরু হয়নি। আম বাজার গুলোতে আম বিক্রির প্রস্তুতি নিচ্ছেন ব্যবসায়ীরা। কদিনের মধ্যেই জমে উঠবে বেচাকেনা বলে জানিয়েছেন তারা।
শনিবার শহরের পুরাতন বাজারের হাসপাতাল রোডের আম বাজারে গিয়ে দেখা যায়, কয়েকজন ব্যবসায়ী কিছু গোপাল ভোগ আম নামিয়েছেন। এছাড়া কয়েকজনকে আম বিক্রির জন্য সেড তৈরীর কাজ করতে দেখা যায়। এসময় কথা হয় সুকুমার নামের এক ব্যবসায়ীর সাথে, তিনি বলেন ‘এবার আম পরিপক্ক হওয়ার পরেই বাজারে নিয়ে এসেছি, আজ গোপালভোগ আম নামিয়েছি, দামও ভালই পাচ্ছি’।
সুকুমার নামের ওই ব্যবসায়ীর আশাবাদ এবার আমের বাজার ভালই যাবে, তিনি বলছিলেন গতবছর যেখানে আমের দাম খুবই কম ছিলো, সেখানে প্রথমেই গোপালের দাম ১৮০০ থেকে ২২০০ টাকা পাওয়া, যাকে ভালই বাজার বলতে হবে। তিনি আরো জানান এবছর প্রশাসনের পক্ষ থেকে বাজারে ৪০ কেজিতে মন, হিসাবে আম কেনাবেচার কথা থাকায়, সেটি মেনেই তারা কেনাবেচা করছেন।
এদিকে শহরের বিশ্বরোড এলাকায়ও গোপালভোগ আম বিক্রি করতে দেখা যায় ব্যবসায়ীদের। দুলাল নামে এক ব্যবসায়ী জানান, সবে তো গোপালভোগ আম নেমেছে, খিরসাপাতা আম বাজারে যখন আসবে তখন বাজার জমে উঠবে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7