চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গুলি উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপী সীমান্তে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে বিজিবি। মোটরসাইকেলে বিশেষ কায়দায় অস্ত্র ও গুলি পাচারের সময় বিজিবি অভিযানের মুখে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় চোরকারবারিরা। পরে মোটর সাইকেল লুকিয়ে রাখা ৪টি স্যুটার গান, ২টি পিস্তল, ৩টি ম্যাগজিন, ১৬ রাউন্ড গুলি ও উদ্ধার করে বিজিবি সদস্যরা।

বুধবার বেলা বেলা সাড়ে ১১টার দিকে প্রেস বিফিং এ তথ্য জানান ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এস এম সালাহ উদ্দীন। তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে বিজিবির একটি টহল দল তেলকুপি এলাকায় সীমান্ত পিলার ১৮০/৯-এস হতে আনুমানিক ৩’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে রিফুজিপাড়ায় অবস্থান নেয়। সেই সময় একটি মোটরসাইকেলকে সন্দেহ হলে বিজিবি সদস্যরা তাকে থামার নির্দেশ দেয়। এই সময় চোরকারবারিরা মোটরসাইকেল ফেলে পালাতে থাকলে বিজিবি সদস্য ৩ রাউন্ড গুলি করে। তবে তাদের আটক করা সম্ভব হয়নি, এতে কেউ হতাহতও হয়নি। পরে মোটরসাইকেল তল্লাশী করে অস্ত্র ও গুলি পাওয়া যায়।
তিনি আরো জানান, সীমান্ত পেরিয়ে যাতে কোন অস্ত্র ও মাদক আসতে না পারে সেই লক্ষে বিজিবির অভিযান আরো জোরদার করা হবে।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7