নুসরাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধন থেকে অভিযুক্ত মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ-দৌলাসহ তার সহযোগী সবার দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানানো হয়।
শহরের বঙ্গবন্ধু মক্তমঞ্চের সামনে এ কর্মসূচীর আয়োজন করে, নারীদের সংগঠন জাগো নারী বহ্নি শিখা। শনিবার সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে,শিক্ষার্থী, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন। ওই পথ দিয়ে যাওয়ার সময় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেন। তাদেরই একজন তালহা জুয়ায়ের বলেন, চাঁপাইনবাবগঞ্জে একটা কাজে আমরা ৫ বন্ধু এসেছি, নুসরাতের চলে যাওয়া আমাদের সবাইকে কষ্ট দিয়েছে, মানববন্ধন হচ্ছে দেখে নিজেরা আর অন্যখানে যেতে পারলাম না।
মানববন্ধনে বক্তব্য দেন, জাগো নারী বহ্নি শিখার আহ্বায়ক ফারুকা বেগম, সদস্য সচিব মনোয়ারা বেগম, শিক্ষক নুরুন্নাহার, সাবেক ছাত্রনেতা রফিক হাসান বাবলু, এ্যাড. আবু হাসিব, শাহজাহান প্রামানিক, ছাত্রনেতা আব্দুল মজিদ, শিক্ষার্থী শিরিন জাহান ও খাতিজা খাতুন তন্না।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7