ঠাকুরপালশায় নারীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা থেকে শওকত আরা খাতুন (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ঝিলিম ইউনিয়নের ঠাকুরপালশা গুচ্ছগ্রাম এলাকার সাইদুর রহমানের মেয়ে। শুক্রবার (১২’এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে নিজ বাড়ি থেকে শওকত আরা’র মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিকভাবে অসুস্থ শওকত আরা ধারাল হাসুয়া দিয়ে নিজের গলা নিজে কেটে আত্মহত্যা করেছেন।সদর থানা উপপরিদর্শক(এসআই) নাজমুল হোসেন পরিবারের বরাতে জানান, রাতে শওকত আরা’র সাথে একই শয়ন ঘরে থাকা পিতা সাইদুর রহমান ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদ যান। সকাল সাড়ে ৬টার দিকে বাড়িতে ফেরৎ আসার পর তিনি ঘরের দরজার নিকট মেয়ের গলাকাটা মরদেহ দেখতে পান। পাশেই রক্তাত্ত ধারাল একটি হাসুয়া পড়ে ছিল। এসময় তাঁর চিৎকারে পরিবারের অনান্য সদস্য ও প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।উর্ধতন পুলিশ কর্মকর্তারা পরিবার ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদে নিশ্চিত হয়েছেন যে,শওকত আরা কয়েক বছর যাবৎ মাসসিকভাবে অসুস্থ ছিলেন। তিনি হাসুয়া দিয়ে নিজের গলা নিজেই কেটে আত্মহত্যা করেছেন বলেও প্রাথমিকভাবে ধারণা করছেন তাঁরা। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। মরদেহ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7