দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জে মাদার ল্যান্ড চ্যারিটেবল ফাউন্ডেশনের উদ্যেগে দরিদ্র ও মেধাবী ছাত্র- ছাত্রীদের ১ লাখ ৪৪ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। ২৪ ফেব্রুয়ারি রোববার সকালে নবাবগঞ্জ সরকারী কলেজ, নবাবগঞ্জ মহিলা সরকারী কলেজ ও নবাবগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়সহ মোট ২৭ জন দ্ররিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে নিজ নিজ প্রতিষ্ঠান প্রধানের অফিস কক্ষে প্রত্যেকের হাতে নগদ ৬ হাজার টাকা তুলে দেন মাদার ল্যান্ড চ্যারিটেবল ফাউন্ডেশনের দাতা আমেরিকা প্রবাসী সৈয়দ নূরুজ্জামান ও তার মেয়ে সৈয়দা নাবিলা।

 এসময় উপস্থিত ছিলেন, সৈয়দ নূরুজ্জামান এর ফুফাতো ভাই মাদার ল্যান্ড চ্যারিটেবল ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হান্নান,নবাবগঞ্জ সরকারি কলেজের উপাধক্ষ্য প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, বাংলা বিভাগীয় প্রধান ড. মাযহারুল ইসরাম তরু, নবাবগঞ্জ মহিলা সরকারি কলেজের সহকারী অধ্যাপক প্রকাশ চন্দ্রশীল,আতিকুজ্জামান দুলাল,নবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম ফজলুর রহমান,শিক্ষক গোলাম মোঃ আজম আলী প্রমুখ। আমেরিকা প্রবাসী সৈয়দ নূরুজ্জামান বৃত্তি প্রদান কালে মেধাবী ছাত্র-ছাত্রীদের সাফল্য কামনা করেন এবং আগামীতে বিভিন্ন সহোযোগিতার কথা ব্যাক্ত করেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7