২৭ ফেব্রুয়ারী শুরু হচ্ছে কুকুরের টিকাদান কার্যক্রম

চাঁপাইনবাবগঞ্জে শুরু হচ্ছে কুকুরের টিকাদান কার্যক্রম। আগামী ২৭ ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া এ কার্যক্রম শেষ হবে ৩ মার্চ। ৫ দিনের এ কার্যক্রমে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৬ হাজার কুকুরকে টিনাদানের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে, আর এতে কাজ করবে ৩৮টি প্রশিক্ষিত দল। টিকাদান কার্যক্রম বিষয়ে রবিবার চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় এ তথ্য জানানো হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন, ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন,  দেশ থেকে ২০২২ সালের মধ্যে জলাতঙ্ক নিমূল্যের লক্ষ্যে কুকুরের টিনাদান কার্যক্রম হাতে নিয়েছে সরকার ।
সভায় আরো বক্তব্য দেন পৌর মেয়র, নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মুখলেসুর রহমান, ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, জেলা প্রাণী সম্পদ কর্মকর্ত ডা. আনন্দ কুমার আধিকারী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল মতিন, গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিয়া, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জে কুকুরের সংখ্যা বেড়ে যাওয়া ও মানুষের আতঙ্কের বিষয়টি তুলে ধরে গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে একাধিকবার।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7