সচেতনার বার্তা ছড়িয়ে দিতে কাজ করবে কিশোর-কিশোরীরা

চাঁপাইনববগঞ্জে কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের  নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত দিনব্যাপী কর্মশালায়, বিভিন্ন ইউনিয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫০ শিক্ষার্থী অংশ নেন। সকালে কর্মশালার উদ্বোধন করেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন। এসময় তিনি বলেন, ছেলে মেয়েদের সমান অধিকার নিশ্চিত করতে হবে, পরিবারে ছেলেটির যেমন মতামত দেয়ার অধিকার আছে, মেয়েটিও ভালমন্দ বিষয়ে মত দেয়ার অধিকার রাখে। তিনি আক্ষেপ সুরেই বলেন, চাঁপাইনবাবগঞ্জ বাল্যবিয়ের দিক থেকে সবার এগিয়ে, কিন্ত আমরা এটা থেকে মুক্ত হতে চাই। আর এ জন্য কিশোর কিশোরীদের সচেতন করতে হবে, আজ তোমরা এখানে এ বিষয়ে জানলে, তোমারা তোমাদের সহপাঠী, তোমার এলাকায় গিয়ে সবার মাঝেই বিষয় গুলো ছড়িয়ে দেবে।
উপজেলা নির্বাহী অফিসার, আলমগীর হোসেনের সভাপতিত্বে কর্মশালায় আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুখলেসুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তর রাজশাহীর উপ-পরিচালক শবনাম শিরিন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাহিদা আখতার, ইউনিসেফের কর্মকর্তা জেরিনা রেশমা ও শরিফা খাতুন, সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক সাজু ও গৌড় বাংলার ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7