চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলা

চাঁপাইনবাবগঞ্জে শুরু  হয়েছে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলা। মঙ্গলবার সকালে মেলার উদ্বোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বক) আনোয়ার  হোসেন।  মেলা শেষ হবে ১৮ ফেব্রুয়ারী।উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির উজ জামান, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সহ- সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হানু মিয়া, পৌর মেয়র নজরুল ইসলাস,এসএমই ফাউন্ডেশনের মহা-ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান, জেলা প্রানী স¤পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী, নারী উদ্যোক্তা আফসানা খাতুন।
চাঁপাইনবাবগঞ্জের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বাজারজাত করণের লক্ষে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় হস্ত ও কারুশিল্প, পাট ও পাটজাত শিল্প, খাদ্য প্রক্রিয়াজাতকরণ শিল্প, কৃষি যন্ত্রপাতি প্রস্তুতকারী শিল্পসহ স্থানীয় উদ্যোক্তাদের ৫০টি স্টল থাকছে।  মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উনমুক্ত থাকবে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7