শিবগঞ্জ সীমান্তে চোরাচালানীদের সঙ্গে বিজিবির গোলাগুলি || আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ছিয়াত্তরবিঘা এলাকায় চোরাচালানীদের সঙ্গে বিজিবির গোলাগুলির পর সেখান থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে গোলাগুলির ঘটনা ঘটে।
এ নিয়ে মঙ্গলবার বেলা ১২ টায় ৫৯ বিজিবি ব্যাটালিয়নে প্রেসব্রিফিং করে গোলাগুলির ঘটনা ও আগ্নেয়াস্ত্র-মাদক উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম সালাহ উদ্দীন।
প্রেস ব্রিফিংয়ে এস এম সালাহ উদ্দীন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি দল আগে থেকেই অবস্থায় নেয় ছিয়াত্তরবিঘা এলাকায়। রাত পৌণে ১ টার দিকে সন্দেহজনক একটি প্রাইভেট কারকে চ্যালেঞ্জ করলে সেখানে থাকা চোরাচালানীরা বিজিবি সদস্যদের লক্ষ করে গুলি ছোড়ে। বিজিবিও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে প্রাইভেট কারে আগুন লেগে গেলে চোরাচালানীরা পালিয়ে যান। পরে সেখানে অভিযান চালিয়ে ৩ টি পিস্তল, দুটি ওয়ার শ্যুটার গান ও ৮১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরো জানান, চোরাচালানীদের ২/৩ রাউন্ড গুলির জবাবে বিজিবি সদস্যরা ৭ রাউন্ড গুলি করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7