নাচোল ইউপি চেয়ারম্যান উপনির্বাচন > আওয়ামীলীগের একক প্রার্থী

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে একক প্রার্থী রেখে আওয়ামী লীগের অন্য চার নেতা নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। প্রত্যাহারের শেষ দিন আজ রোববার বিকেল সাড়ে ৪টার দিকে নির্বাচন অফিসে গিয়ে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন বলে নিশ্চিত করেছেন নাচোল উপজেলা নির্বাচন অফিসার আবদুস সালাম।

এর আগে আওয়ামী লীগের ৬ নেতা চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেন। এরা হলেনÑ নাচোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম, নাচোল ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান ইউপি সদস্য মেশবাহুল হক, নাচোল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাবুল হোসেন এবং সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান খোকন ও আবদুল হালিম, নাজমা খাতুন। এদের মধ্যে আওয়ামী লীগের দলীয় চিঠিসহ মনোনয়ন দাখিল করেন আবদুস সালাম। ইউনিয়ন পরিষদ সদস্য পদ থেকে পদত্যাগ না করায় মেশবাহুল হকের মনোনয়ন বাছাইয়ে বাতিল হয়।

একক প্রার্থী রাখতে আজ রোববার নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের সব প্রার্থীকে নিয়ে বৈঠকে বসেন। বেলা আড়াইটায় দলীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রযুক্তিবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, নাচোল পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ খান ঝালু, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুসহ নাচোল ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। দেড় ঘণ্টাব্যাপী বৈঠক শেষে আওয়ামী লীগের একক প্রার্থী রেখে চারজন মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন। এরা হলেনÑ নাচোল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাবুল হোসেন এবং সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান খোকন ও আবদুল হালিম, নাজমা খাতুন। পরে বিকেল সাড়ে ৪টায় সব নেতাকর্মী একযোগে উপজেলা নির্বাচন অফিসে গিয়ে চারজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

আওয়ামী লীগের একক প্রার্থী হওয়ায় আগামী ২৮ ফেব্রুয়ারি চেয়ারম্যান পদে উপনির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। অন্য দুজন হলেনÑ নাচোল উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম ও বিএনপির অনুসারী বিশিষ্ট ব্যবসায়ী দুরুল হোদা।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7