চাঁপাইনবাবগঞ্জে সরকারি আইনী সেবার সাফল্য প্রচার বিষয়ক কর্মশালা

চাঁপাইনবাবগঞ্জে ‘উন্নয়নে অগ্রযাত্রায়, সরকারি আইনী সেবার সাফল্য-প্রচার ও প্রসারে মিডিয়ার ভূমিকা শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জে জেলা লিগ্যাল এইড কমিটি উদ্দ্যোগে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে জেলা ও জজ দায়রা জজ মোঃ লিয়াকত আলী মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারি জজ মোঃ জাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে রাখেন, চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, জেলা তথ্য অফিসার অহেদুজ্জামান জুয়েল।


সভায় জানান হয়, জেলায় ২০১৬ সাল ২০১৮ সাল পর্যন্ত ১১০৯ জন বিচার প্রার্থী আইন সহায়তার জন্য আবেদন করেন এবং ৭’শ ৮৬টি মামলা নিস্পত্তি হয় এবং বাকী মামলা বিচারাধীন রয়েছে।
এছাড়া গত ১ নভেম্বর থেকে অনলাইনে সরকারি খরচে আইনী সহায়তা সেবা চালু হয়েছে। এতে গরীব, অসহায়, অচ্ছল ব্যক্তিরা খুব সহজেই আইনী সহায়তা পাবে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7