মসজিদের পুন: ভিত্তি প্রস্তর স্থাপন

শুক্রবার সকাল ১০টায়  কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন  মরহুম ডাক্তার মইন উদ্দিন আহমেদের ছেলে ও বিশিষ্ট সমাজ সেবক জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমূল এবং জেলা আওয়ামীলীগরে সিনিয়র সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগরে সাবেক সাধারণ সম্পাদক  মির্জা শাহাদাৎ হোসেন খুররম। এ সময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি রুহুল আমিন মাস্টার ও সাধারণ সম্পাদক সোহেল উদ্দিন আহমেদ পলাশ ও অর্থ সম্পাদক আলহাজ কাজিমূল হক কাজিম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য যে, মনাকষা কেন্দ্রীয় জামে মসজিদটি ১৯১৩সালে মরহুম ইসমাইল চৌধূরীর উদ্যোগে ও তাদের পরিবারিক ভাবে দানকৃত ১০শতক জমির উপর স্থাপন করা হয়। সাম্প্রতিককালে কেন্দ্রীয় জামে মসজিদ ঝুঁকিপূর্ন হওয়ায় ভেঙ্গে ফেলে পুনরায় স্থাপনের  উদ্যেগ নেয়া হয়। এ উদ্দেশ্য কেন্দ্রীয় জামে মসজিদের কমিটি ২কোটি টাকা খরচে নতুন করে তৈরী করার উদ্যোগ নেয়া হয়।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7