জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জে জেল হত্যা দিবসে শনিবার রাতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ক্লাব সুপার মার্কেটের তৃতীয় তলায় তার নিজস্ব কার্যলয়ে জাতীয় চার নেতার স্মরনে এ আয়োজন করেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী।
আলোচনা সভায় বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পৌর  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগ তরুণ লীগের সভাপতি আব্দুল বাসির সহ অনেকে।  আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতা ও আওয়ামীলীগের সকল প্রয়াত নেতা-কর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7