ভারতে অবৈধ অনুপ্রবেশকালে চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ১৬ বাংলাদেশী রাখাল আটক

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশকালে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখের আলী সীমান্তে অভিযান চালিয়ে ১৬ জন বাংলাদেশী গরুর রাখালকে আটক করেছে বিজিবি। গত শুক্রবার দিবাগত রাত আড়াইটায় (৩’নভেম্বর)  গোপন খবরের ভিত্তিতে এদের আটক করা হয়। আটককৃতরা সকলেই জেলার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।  চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্নেল সাজ্জাদ সরোয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন। শনিবার দুপুরে তিনি জানান,বাখের আলী সীমান্ত চৌকির একটি টহল দল সীমান্তের ৩শ’  বাংলাদেশের ভেতর থেকে অবৈধভাবে ভারকে অনুপ্রবেশকালে  ১৬ জন বাংলাদেশী রাখালকে আটক করে। আটককৃতদের সদর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছে বিজিবি।
সদর থানার পরিদর্শক(অপারেশন) ইদ্রিস আলী শনিবার সন্ধ্যায় জানান, এ ঘটনায় পাসপোর্ট আইনে মামলা করেছে বিজিবি। আসামীদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।  



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7