নৌকা প্রতীকে মনোনীত হওয়ায় ডাক্তার শিমূলকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন

 
শফিকুল ইসলাম.শিবগঞ্জ: আগামী ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ ৪৩, শিবগঞ্জ ১ আসনে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও   জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জনপ্রিয় নেতা মুক্তিযোদ্ধা মরহুম ডাক্তার মইন উদ্দিনের সন্তান ডাক্তার শিমূলকে দলীয় মনোনয়ন দেয়ায় বিভিন্ন সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছে এবং  নৌকা প্রতীকে ভোট করার প্রতিশ্রƒতি দিয়েছে।
শুক্রবার সকাল ১০টায়  ডাক্তার শিমুলের নিজ বাড়ির উঠানে  বঙ্গবন্ধু পরিষদের  পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে তাকে অভিনন্দন জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ  শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ আকবর আলি, সাধারণ সম্পাদক  হাবিবুর রহমনা চৌধুরী মজনু, সাংগঠনিক সম্পাদক আলহাজ কাজিমূল হক কাজিম কোষাধ্যক্স সৈয়দ নজরুল ইসলাম, সদস্য ও মনাকষা ইউনিয়ন আওয়ামীলীগে সাবেক সভাপতি এমরান হোসেন মাস্টার, বঙ্গবন্ধু পরিষদ মনাকষা শাখার সভাপতি রুহুল অমিন মাস্টার ও সাধারণ সম্পাদক প্রভাষক ও সাংবাদিক সফিকুল ইসলাম সহ উপজেলার প্রতিটি ইউনিয়নের বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রায় ৪শ নেতা কর্মী উপস্থিত ছিলেন। এরপর একই স্থানে একই ভাবে মুক্তিযোদ্ধা সংসদ শিবগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে মুক্তিযোদ্ধা বজলার রহমান সনুর নেতৃত্বে  সকল ইউনিয়নের স্বাধীনতার পক্ষের সকল মুক্তিযোদ্ধা সমবেত হয়ে নৌকার প্রার্থী ডাক্তার শিমূলকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। এসময় প্রায় ৫০জন মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। তারা সবাই এক সংগে নৌকার পক্ষে কাজ করে আবারো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনে  সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন। মুক্তিযোদ্ধা বজলার রহমান সনু বলেন আমাদের কাজ হবে তৃণমূল পর্যায়ে অর্থাৎ নিজ নিজ পরিবার হতে সচেতন ভাবে সামনে নির্বাচনের প্রচার অভিযান চালাতে হবে। সকাল ১১টায় শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের পক্ষ থেকেও উপজেলা কৃষক লীগের সভাপতি মামুন- অর-রশিদের নেতৃত্বে কৃষক লীগের সকল নেতাকর্মী তাকে অভিনন্দন জানান, সভাপতি মামুন অর রশিদ বলেন আগামী সংসদ নির্বাচনে  শেখ হাসিনার নেতৃত্বে  কৃষক বান্ধব সরকার গঠনের সুযোগ দিতে উপজেলা ও ইউনিয়ন কৃষকলীগের সকল নেতা কর্মীকে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার পক্ষে ঐক্যবন্ধভাবে কাজ করার অনুরোধ জানান।এছাড়াও পাকা, ধাইনগর, চকর্কীতি,দাইপুকুরিয়া ও বিনোদপুর, দূর্লভপুর, সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বিভিন্ন অংগ সংগঠনগুলি পৃথক পৃথক ভাকে অভিনন্দন জানান এবং নৌকার পক্ষে কাজ করার অভিমত ব্যক্ত করেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7