উদীচী’র সূবর্ণ জয়ন্তী উৎসব

বর্ণাঢ্য শোভাযাত্রা,আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক আয়োজনের মধ্যে দিয়ে প্রগতিশীল  ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন উদীচী শিল্পী গোষ্ঠী’র ৫০ বছর পূর্তিতে ‘সূবর্ণ জয়ন্তী উৎসব’ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
এ উপলক্ষে শনিবার (১৭’নভেম্বর) বেলা ১১টায় উদীচী,চাঁপাইনবাবগঞ্জ জেলা সংসদের আয়োজনে ‘আঁধারবৃন্তে আগুন জ্বালো,আমরা যুদ্ধ আমরা আলো’-শ্লোগাণে একটি শোভাযাত্রা সংগঠনের কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে।জেলা সংসদ সভাপতি কামরুজ্জামান রানু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক মিথুনের নেতৃত্বে শোভাযাত্রায় অংশ নেন উদীচী সদস্য,শিল্পী,সাংস্কৃতিক কর্মী,সুশীল সমাজের প্রতিনিধি সহ শিক্ষক-শিক্ষার্থীরা।
বিকেলে নবাবগঞ্জ সরকারী কলেজ শহীদ মিনারে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সংগঠনের গৌরবময় অতীত তুলে ধরে বক্তব্য দেন, জেলা সাংস্কৃতিক বিষয়ক কর্মকর্তা ফারুকুর রহমান, জেলা বিএমএ ও স্বাচিপ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, জেলা উদীচীর সাংগঠনিক সম্পাদক আমিরুল মোমেনিন প্রমূখ।
সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশিত হয় গণসঙ্গীত.সঙ্গীত,নৃত্য ও কবিতা আবৃত্তি। রাতে মঞ্চস্থ হয় হাসানুজ্জামান নির্দেশিত নাটক ‘লোকটা কে ?’। 




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7